ওমরাহ প্যাকেজের উপর ছাড় দিচ্ছে ‘রাজবিথী ট্রাভেল’

September 30, 2018 10:09 am
Print Friendly, PDF & Email

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বিগত বছরের ধারাবাহিকতায় পর্যটন বিচিত্রার আয়োজনে, বাংলাদেশ পর্যটন করপোরেশন ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এর সার্বিক সহযোগিতায় গতকাল থেকে শুরু হয়েছে ৭ম এশিয়ান ট্যুরিজম ফেয়ার ২০১৮। আজ মেলার দ্বিতীয় দিন। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা ঢাকায় ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে মেলা। মেলার সময় সকাল ১০:০০ টা থেকে রাত ০৮:০০ টা পর্যন্ত।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী, জনাব এ.কে.এম শাহজাহান কামাল, এম.পি. গতকাল মেলার উদ্বোধন করেন।

মেলায় বিভিন্ন ট্রাভেল প্যাকেজের উপর ছাড় দিচ্ছে ‘রাজবিথী ট্রাভেল লিমিটেড’। মেলায় মাত্র ৬০,০০০টাকায় ওমরা প্যাকেজ ঘোষণা করেছে ‘রাজবিথী ট্রাভেল লিমিটেড’। এছাড়াও এই ট্রাভেল এজেন্সির দেশের বাহিরে বিভিন্ন ভ্রমণ প্যাকেজ রয়েছে।

এবারের মেলায় ১২০ টি স্টলে অংশগ্রহণ করবে বাংলাদেশ সহ ভারত, নেপাল, চায়না, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুরের বিভিন্ন পর্যটন সংস্থা। আসন্ন পর্যটন মৌসুমে দেশ ও বিদেশে বেড়ানোর বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল, রিসোর্ট বা প্যাকেজ বুকিং সহ বিশেষ ছাড়ের ব্যবস্থা। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্কসহ বিনোদনের আরো অনেক প্রতিষ্ঠান।

মেলায় দর্শনার্থীদের যাতায়াতের সুবিধার্থে কুড়িল বিশ্ব রোড থেকে মেলার ভেন্যু পর্যন্ত ফ্রি শার্টেল বাস সার্ভিসের ব্যবস্থা রয়েছে। প্রতিদিন সকাল ১১টা – বিকাল ৪টা ও সন্ধ্যা ৭টা – ৮টা পর্যন্ত প্রতি ঘণ্টায় নিয়মিত যাতায়াত করবে।

মেলার আয়োজনে পর্যটন বিচিত্রা, সহযোগী সংস্থা- বাংলাদেশ পর্যটন করপোরেশন ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, ক্রুজ পার্টনার- ঢাকা ডিনার ক্রুজ, ডিজিটাল পার্টনার – বাংলালিংক প্রিয়জন, এন্টাটেইনমেন্ট পার্টনার- ফ্যান্টাসি কিংডম, আই এস পার্টনার- বিওএল, ট্রান্সপোর্ট পার্টনার- শ্যামলী এন.আর ট্রাভেলস ও কনভয়, হসপিটালিটি পার্টনার- লেকউড রেসিডেন্সি, বাইক পার্টনার- ইয়ামাহা।